ACI Motors এবং pulse healthcare services এর যৌথ উদ্যোগে Yamaha এর রেজিস্টার্ড মেম্বারদের জন্য পরিবার সহ ২৪/৭ ফ্রি ডাক্তারের পরামর্শ।

Yamaha Bikers Wellness Care

  1. 24/7 Doctor Consultation over the Phone
  2. Video Consultation with Experienced General Physician
  3. Telemedicine (Audio / Video) with Specialist Doctor (1,200+)
  4. Pro-active Consultation with an Experienced Doctor
  5. Discount on Test in Network Hospitals
  6. Medicine Home Delivery (Metro Only)
  7. International Treatment Arrangement (Once a Year)
  8. Accidental Post-Operative Care through Experienced Doctor/Counselling
  9. Post-Operative Mental Health/Therapist/Exercise Counselling
  10. Life Insurance (Death due to natural causes)
  11. Accidental Life Coverage (Payable to Nominee)
  12. Accidental Hospitalisation Coverage Cashback (Per Day 5,000 BDT/ (Max-5 Nights)
  13. Fracture/Dislocation/Soft Tissue Damage/up to 2nd Degree burn/Cut Injury
  1. Unlimited
  2. Unlimited
  3. 2 times
  4. 4 times
  5. Up to 40%
  6. 10% Discount
  7. FREE
  8. Unlimited
  9. 2 times
  10. BDT 100,000
  11. BDT 200,000
  12. BDT 100,000
  13. BDT 6,000
প্যাকেজ বিস্তারিত
২৪/৭ ডাক্তারের পরামর্শ
২৪/৭ ডাক্তারের পরামর্শ
পরিমাণ
আনলিমিটেড
মেয়াদ
৩০ দিন
কভারেজ
পরিবার (রেজিস্টার্ড মেম্বার, স্বামী/ স্ত্রী, ২ জন সন্তান )

সার্ভিস এর বিস্তারিতঃ

  • Yamaha গ্রাহক/ সাবস্ক্রাইবার তার পরিবারের সদস্য সহ (রেজিস্টার্ড মেম্বার, স্বামী/ স্ত্রী, ২ জন সন্তান ) পালস হেলথকেয়ার সার্ভিসেস এর এর মাধ্যমে- ০৯৬৭৮১১৬৭৩৩ নাম্বার এ কল করে ২৪/৭ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারবেন।
  • শুধুমাত্র রেজিস্টার্ড নাম্বার থেকে নিজের এবং পরিবারের জন্য ডাক্তারের পরামর্শ সুবিধা গ্রহণ করা যাবে।
  • ডাক্তার পরামর্শ গ্রহণ করা যাবে দিনে ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিন
  • ডাক্তারের পরামর্শের মেয়াদ সাবক্রিপশন সক্রিয় হওয়ার তারিখ থেকে ৩০দিন
  • Yamaha-এর রেজিস্টার্ড মেম্বার, স্বামী/ স্ত্রী এবং ২ জন সন্তান এই ডাক্তারের পরামর্শ গ্রহণ সুবিধার আওতাধীন থাকবেন।

সাধারন জিজ্ঞাসা

Yamaha এর রেজিস্টার্ড মেম্বার হিসেবে পালস হেলথকেয়ার সার্ভিসেস এর মাধ্যমে আপনি এবং আপনার পরিবার পাচ্ছেন ডাক্তারের সাথে ২৪/৭ ফ্রি পরামর্শের সুবিধা।

২৪/৭ ডাক্তারের সাথে ফ্রি পরামর্শ সার্ভিস টি Yamaha এর রেজিস্টার্ড মেম্বার ও পরিবার ( স্বামী / স্ত্রী, ২ সন্তান) উপভোগ করতে পারবেন।

ডাক্তারের পরামর্শ গ্রহণের জন্য আপনার রেজিস্টার্ড মোবাইল নাম্বার থেকে যেকোনো সময় কল করুন 09678116733 এই নাম্বারে।

ডাক্তারের পরামর্শ গ্রহণের জন্য শুধুমাত্র রেজিস্টার্ড নাম্বার থেকেই কল করতে হবে।

সাবক্রিপসনের দিন হতে ৩০ দিন পর্যন্ত

মাসে যতবার প্রয়োজন ততবার ডাক্তারের সাথে পরামর্শ গ্রহণ করা যাবে।

Yamaha এর মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠান (নির্ধারিত) এর টিউশন ফি পেমেন্ট করলেই ফ্রি তে ডাক্তারের পরামর্শ গ্রহণের সুবিধাটি পাবেন।

ডাক্তারের সাথে পরামর্শের পর আপনার সুবিধা অনুযায়ী লিঙ্ক, এসএমএস অথবা অনলাইন কমিউনিকেশন প্লাটফর্ম এর মাধ্যমে আপনার প্রেসক্রিপশন টি পেয়ে যাবেন।

শুধুমাত্র রেজিস্টার্ডকৃত নাম্বার থেকে ফোন করেই সেবা গ্রহন করতে হবে।

রেজিস্টার্ড মেম্বার হলে Yamaha থেকে এস এম এস এর মাধ্যমে আপনাকে জানিয়ে দেয়া হবে।

শর্তাবলী

  • চিকিৎসা পরামর্শের জন্য BMDC রেজিস্টার্ড মেডিকেল প্র্যাকটিশনার দ্বারা পালস কল সেন্টারের মাধ্যমে ডাক্তারের পরামর্শ প্রদান করা হয়।
  • আমাদের দায়িত্ব রোগীকে পালস প্ল্যাটফর্মের মাধ্যমে ডাক্তারদের সাথে সংযোগ করিয়ে দেয়া। চিকিৎসা সেবার মান, প্রেসক্রিপশন বা ওষুধ সংক্রান্ত বা ডাক্তার প্রদত্ত যে কোন পরামর্শ এর ব্যাপারে পালস বা ট্যপ কোন দায়ভার বহন করবে না।
  • ডাক্তারের পরামর্শ রোগীর কথোপকথন দ্বারা প্রদত্ত তথ্যের উপর ভিত্তি করে প্রদান করা হয়, যা সশরীরে ডাক্তারের পরামর্শ নেয়ার ক্ষেত্রে ভিন্ন হতে পারে।
  • এই ডাক্তারের কনসালটাসেশন কোনোভাবেই সশরীরে ডাক্তারের পরামর্শ নেয়ার প্রতিস্থাপন হিসাবে বিবেচনা করা উচিত নয়।
  • এই কেয়ারলাইন এর প্রাথমিক উদ্দেশ্য ডাক্তারের কনসালটাসেশনের মাধ্যমে প্রাথমিক বা তাৎক্ষনিক ব্যবস্থা হিসাবে স্বাস্থ্য-সম্পর্কিত চিকিৎসা দেয়া। সম্পূর্ণ চিকিৎসা বা চিকিৎসা সমাপ্তির জন্য সশরীরে ডাক্তারের সাথে পরামর্শ নেওয়া উচিত।
  • ফোনের মাধ্যমে প্রদত্ত ডাক্তারের পরামর্শকে গুরুতর অসুস্থতা, উল্লেখযোগ্য শারীরিক/মানসিক আঘাত এবং অন্য কোনও অবস্থার জন্য পূর্ণাঙ্গ চিকিৎসা হিসাবে বিবেচনা করা যাবে না যার জন্য একজন প্রত্যয়িত চিকিৎসা পেশাদারের দ্বারা বা একটি চিকিৎসা সুবিধায় শারীরিক, নিবিড় এবং ব্যক্তিগতকৃত যত্নের প্রয়োজন।
  • ডাক্তার দ্বারা প্রদত্ত যেকোন প্রেসক্রিপশন এবং ডায়াগনস্টিক প্রয়োজনীয়তা শুধুমাত্র প্রাথমিক চিকিৎসা পরামর্শ হিসাবে ব্যবহার করা হবে।
  • গ্রাহককে চলমান কন্সালটেশন এর ভিত্তিতে ডাক্তারের সাথে সংযোগ করার জন্য অপেক্ষা করতে হতে পারে।
  • অনিবার্য প্রযুক্তিগত/প্রযুক্তিগত সমস্যার কারণে সার্ভিস ব্যহত হতে পারে।
  • রাজনৈতিক অস্থিরতা, প্রাকৃতিক দুর্যোগ, দীর্ঘস্থায়ী বিদ্যুৎ বিভ্রাট, নেটওয়ার্ক ব্যর্থতা, ইন্টারনেট ব্যর্থতা ইত্যাদির মতো অনিবার্য অবস্থার কারণে সার্ভিস ব্যাহত হতে পারে।
  • কিছু নির্বাচিত সরকারি ছুটির দিন সার্ভিস বন্ধ থাকতে পারে৷
  • ব্যবহারকারীর পক্ষ থেকে অনৈতিক কথোপকথন/আচরণ/মনোভাব থাকলে ডাক্তারের পরামর্শ প্রদান না করার বা বন্ধ করার বা আইনানুগ পদক্ষেপ গ্রহণ করার অধিকার পালস হেলথকেয়ার সার্ভিসেস এর রয়েছে।